আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পলাশে একই নাম্বারের দুই মটরসাইকেল,আটক দুই সহোদর

 

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীর পলাশে একই নাম্বার প্লেট দুটি মোটরসাইকেলে লাগিয়ে দুই সহোদর দীর্ঘদিন ধরে ব‍্যবহার করে আসছে। বুধবার (২৮ ডিসেম্বর) মোটরসাইকেল দুটি আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার উত্তর চরপাড়া মহল্লার শাহ আব্দুর রশিদ মেম্বারের দুই ছেলে আরিফুর রহমান সোহেল ও শারিফুর রহমান রানা একই নাম্বার প্লেট ব্যবহার করে দীর্ঘ প্রায় ১০ বছর যাবত সুজুকি ব্র্যান্ডের দুইটি মোটরসাইকেল ব্যবহার করে আসছে। যার নাম্বার ঢাকা মেট্রো-হ ৩৩-৩৩৭৩।

সাম্প্রতিক সময়ে বিষয়টি এলাকাবাসীর নজরে আসে। পরে তা থানা পুলিশকে অবহিত করলে দীর্ঘদিন প্রায় এক মাস যাবত পুলিশ এ ব্যাপারে মনিটরিং এ থাকে। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ মোটরসাইকেল দুটির অবস্থান নিশ্চিত হয়ে উদ্ধার অভিযান চালায়। পরে ঘোড়াশাল সোহাগ সিনেমা হলের পিছনে উত্তর চরপাড়াস্থ আব্দুর রশিদ মেম্বারের বাড়ি থেকে ওই মোটরসাইকেল দুটি জব্দ করে পুলিশ। এসময় মোটরসাইকেল দুটির মালিক আরিফুল রহমান সোহেল ও তার ছোট ভাই শারিফুর রহমান রানাকে আটক করে প্রথমে তাদেরকে ঘোড়াশাল পুলিশ ফাঁড়িতে নিয়ে আসে। পরে বেলা সাড়ে তিনটার দিকে ফাঁড়ি থেকে তাদেরকে থানায় নিয়ে আসা হয়।

প্রাথমিক জিজ্ঞাসা বাদে ওই দুই সহোদর তাদের ভুল স্বীকার করেছে বলে পুলিশ জানায়।

এব‍্যাপারে পলাশ থানার সহকারী পরিদর্শক (এসআই) নিয়ামুল রহমান ঘটনার সত‍্যতা নিশ্চিত করে বলেন, জব্দকৃত মোটরসাইকেল দুটিসহ আটককৃত দুই সহোদরকে থানা হেফাজতে রাখা হয়েছে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...